Help Mahad

একটি বিশেষ আবেদন

শুভাকাঙ্ক্ষী ও শুভার্থীদের নেক দু‘আয় আল্লাহ তা‘আলার রহমতে মা‘হাদের প্রয়োজনগুলো একে একে পূরণ হয়ে চলেছে, আলহামদুলিল্লাহ। স্থায়ীভাবেদীনিখিদমত আঞ্জাম দেয়ার জন্য মা’হাদের বড় প্রয়োজন ছিল এক খন্ড নিজস্ব জমির। আলহামদুলিল্লাহ, আল্লাহ তা‘আলার অপার মেহেরবানীতে এ প্রয়োজনও পূরণ হতে চলেছে। আল্লাহর এক নেক বান্দা মুহাম্মদপুরস্থবসিলা এলাকায় তিন কাঠা জমি মা’হাদকে দান করেছেন।

 

মা’হাদেরপরিকল্পনাধীনদীনিখিদমতগুলো আঞ্জাম দেয়ার জন্য আরো কয়েক কাঠা জমি ক্রয় করা প্রয়োজন। আলহামদুলিল্লাহ! উক্ত জমিদাতা আরো কয়েক কাঠা জমি স্বল্প মূল্যে মা’হাদের কাছে বিক্রি করতে সম্মত হয়েছেন। ভরাটসহ প্রতি কাঠা জমির মূল্য ৯,৫০,০০০/- টাকা। আর ভরাটসহ প্রতি স্কয়ার ফিট জমির মূল্য ১,৩২০/- টাকা।

 

এ জমি ক্রয়ে যে বিশাল অঙ্কের অর্থের প্রয়োজন তা পূরণে আমরা আন্তরিক দু‘আ ও সহায়তার মাধ্যমে আপনার স্বতঃস্ফুর্ত অংশগ্রহণ কামনা করছি। আশা করি এর মাধ্যমে আল্লাহ তা‘আলার নির্দেশ পালন করা হবে এবং মৃত্যু পরবর্তী অনিঃশেষ জীবনে উত্তম বিনিময় অর্জিত হবে। কেননা, আল্লাহ তা‘আলাইরশাদ করেন, তোমরা কল্যাণ ও তাকওয়ার ব্যাপারে একে অপরকে সাহায্য কর। (সূরামায়িদা আয়াত- ২)

 

হাদীসেকুদসিতে এসেছে, হে আদম সন্তান! তুমি দান কর তোমাকে দান করা হবে। (সহীহুলবুখারী, হাদিসনং ৫৩৫২)। আল্লাহ তা‘আলা আমাদের সবাইকে সদকায়েজারিয়ার এই মহান কাজে এখলাসেরসাথে শরিক থাকার তাওফিক দান করুন। আমিন।

-পরিচালক

 

ব্যাংক এ্যাকাউন্ট

MAHADUL BUHUSIL ISLAMIA

Al-ArafahIslami Bank

Branch: Atibazar, Keraniganj

A/C No: 0831020002658 (General Fund)

A/C No: 0831220000197 (Lillah Fund)

 

bKash: 01927324647